ভুলের ভুবন
- রুবিনা মজুমদার - স্মৃতি ঘেরা আকাশ । ২৭-০৪-২০২৪

রুবিনা মজুমদার ।
প্রতি টা মানুষের জীবনটাই যেন ভুলের ভুবন ।
---- ভুল দরজায় কড়া নাড়া
ভুল রাস্তায় পায়চারী করা ।
----- ভুল মানুষকে ভালোবাসা ,
ভুল স্বপ্ন নিয়ে বেঁচে থাকা ।
---- ভুল আশায় বুক বাঁধা ।
ভুল বুঝে কেঁপে উঠে হৃদয়ের দুয়ার ,
--- ভুল করে চোখে ঝরে বৃষ্টির জোয়ার ।
ভুল সুখের নদীতে ভাসিয়ে ভেলা ,
---- এমনি করে তোমার আমার যায় যে বেলা ।
কখনো ভুল সুরে গান বাঁধি ,
---- কখনো ভুল মানুষকে প্রেম সাধি ।
এই ভুলো মন------
কেবল ভুল করেই গেলো আজীবন ।
---- ভুল করে সাজাই প্রেমের ঢালা ,
ভুল করেই গাঁথি ফুলের মালা ।
----- ভুল মানুষকে নিয়ে কবিতা লিখা ,
ভুল মানুষের কাছে কিছুই যায় না শিখা ।
ভুল মানুষের জন্য অপেক্ষা করা ,
--- বুকে নিয়ে দারুণ চৈত্রের খরা ।
ভুলে ভুলেই শেষ হয়ে গেলো ভুলের ভুবন ,
ভুল করেই ভাবি ভুল মানুষকে আপন ...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

00arif
১৮-০৬-২০১৭ ২১:৩৬ মিঃ

চমৎকার

magfur
২৯-০৪-২০১৫ ০২:২৯ মিঃ

ভুল সব ফুল হউক!